রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন

গুলশানে প্রাইভেট কারের ধাক্কায় মা নিহত, ছেলে আহত

গুলশানে প্রাইভেট কারের ধাক্কায় মা নিহত, ছেলে আহত

স্বদেশ ডেস্ক:

রাজধানীর গুলশানে দ্রুতগামী প্রাইভেট কারের ধাক্কায় শাহিনুর আক্তার (৩৫) নামের এক নারী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে তার ছেলে আবিদ (৭)। গতকাল রোববার রাত পৌনে ১২টায় এ দুর্ঘটনাটি ঘটে।

দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে রোববার রাত পৌনে ১টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শাহিনুরকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) হাফিজুর রহমান। তিনি জানান, মৃত নারী বাসা বাড়িতে কাজ করতেন। রাতে কাজ শেষে গুলশান ১ও ২ এর মাঝামাঝি স্থানে তার সন্তানকে নিয়ে রাস্তা পারাপারের সময় সময় একটি দ্রুতগামী প্রাইভেট কারের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে দুজনকে মেডিকেলে নিয়ে আসলে শাহিনুরকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

নিহতের দেবর রাসেল বলেন, ‘আমার ভাবি বাসা বাড়িতে কাজ করে। রাতে কাজ করে বাসায় ফেরার পথে  রাস্তা পারাপারের সময় একটি দ্রুতগামী প্রাইভেটকার ধাক্কা দিয়ে চলে যায়। তার সঙ্গে থাকা তার ছেলে আবিদসহ দুজনই রাস্তায় ছিটকে পড়ে আহত হয়। পরে দুজনকে মেডিকেলে নিয়ে আসলে ভাবি শাহীনুরকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ভাতিজা আবিদ চিকিৎসাধীন রয়েছে।‘

নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলায়, খানুরগ্রামের আব্দুল সাত্তারে স্ত্রী শাহিনুর। বর্তমানে, গুলশান শাহজাদপুরের খালপাড় এলাকার নোয়াখাল্যারবাড়ীতে পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকতেন। পাঁচ ছেলে ও এক মেয়ের মা ছিলেন তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877